ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাদলগাছীতে বাস-ট্রাক্টর সংঘর্ষ, নিহত ২

নওগাঁ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৯, ২৪ মার্চ ২০২২   আপডেট: ০০:৪৫, ২৪ মার্চ ২০২২
বাদলগাছীতে বাস-ট্রাক্টর সংঘর্ষ, নিহত ২

নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাস-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার বদলগাছী সদর ইউনিয়নের বদলগাছী-মাতাজীহাট সড়কের পয়নারী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের সোহাসা গ্রামের জিতু পাহানের ছেলে শ্রীসিরিজ পাহান (৩৫) ও একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রশিদ (৩৭)।  মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় বাসের চালকসহ অনন্ত ১০-১৫ জন আহত হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জেলার ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন থেকে যাত্রীবাহী বাস পত্নীতলা উপজেলার নজিপুর-মাতাজি-বদলগাছী সড়ক হয়ে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে রাত ৮টার দিকে বদলগাছী-মাতাজীহাট সড়কের পয়নারী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ট্রাক্টরটি উল্টে রাস্তার নিচে খালে পড়ে যায়। অপরদিকে বাসটি একটি আমগাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যু হয়। বাসের চালকসহ অন্তত ১৫-২০ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম এ বিষয়ে বলেন, ‘ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতরা বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক্টরটি উদ্ধারের চেষ্টা চলছে।’

সাজু/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়