ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ২৬ মার্চ ২০২২  
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন তরুণী। অনশনে বসার সময় প্রেমিক সুকান্ত মন্ডলের মা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন বলেও অভিযোগ করেন ওই তরুনী।

পরে অবস্থা বেগতিক দেখে শিক্ষক সুকান্ত মন্ডল বাড়ি থেকে পালিয়ে যায়। ঘরে তালা মেরে শিক্ষকের পরিবারের লোকজনও পালিয়েছে। এ ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (২৬ মার্চ) সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের গুয়াদানা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সুকান্ত মন্ডল ওই গ্রামের সুনীল মন্ডলের ছেলে ও উপজেলার ঘোষেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 

বিয়ের দাবিতে অনশনে থাকা তরুণী জানান, সুকান্ত মন্ডলের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়াতে চাননি। তখন সুকান্ত তার বন্ধু পূর্ণেন্দু ও রমেনকে দিয়ে বিয়ের প্রস্তাব পাঠান এবং তারা অনেক বুঝিয়ে প্রেমে রাজি করান। 

ওই তরুণী বলেন, ‘এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় ঢাকা ও সুন্দরবনের বিভিন্ন হোটেলে আমাকে নিয়ে রাত্রিযাপন করেন সুকান্ত। পরে আমি রেজিস্ট্রি করে বিয়ে করার জন্য চাপ দিলে বিয়ে করতে অস্বীকার করে যোগাযোগ বন্ধ করে দেন। গ্রামের গণ্যমান্য ব্যক্তির কাছে গিয়েও এর সমাধান পাইনি। তাই আমি বিয়ের দাবিতে অনশন করছি।’ 

এ বিষয়ে অভিযুক্ত সুকান্ত মন্ডলকে একাধিবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। তাদের বাড়িতে গিয়েও ঘর তালাবদ্ধ দেখা যায়। সুকান্তের মায়েরও বক্তব্য পাওয়া যায়নি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, এ বিষয়ে ওই তরুণী থানায় লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়