ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

বেনাপোল স্থলবন্দরে ব্যাপক সংঘর্ষ, আহত ৬ 

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ২৮ মার্চ ২০২২   আপডেট: ১৪:৪৪, ২৮ মার্চ ২০২২
বেনাপোল স্থলবন্দরে ব্যাপক সংঘর্ষ, আহত ৬ 

বেনাপোল স্থল বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ব্যাপক বোমাবাজি ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। দুই ঘণ্টারও বেশি সময় ধরে চলা এ সংঘর্ষে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় দুই জনকে আটক করে তারা। 

এদিকে সংঘর্ষ চলাকালে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ৫ থেকে ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২৮ মার্চ) সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান।

এদিকে সংঘর্ষ  শুরু হওয়ার পর থেকে স্থলবন্দরটিতে পণ্য উঠা নামা বন্ধ রয়েছে।

পুলিশ জানায়, বেনাপোল পোর্টের দুই পাশের অংশকে দখল করাকে কেন্দ্র করে পৌর কাউন্সিলর রাশেদ ও বেনাপোল বন্দরের ইজারাদার শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান ওহিদের সমর্থক শ্রমিকদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় বন্দরের ২ নম্বর গেটের সামনে যশোর বেনাপোল মহাসড়কে প্রায় ৩০টির বেশি ককটেল বিস্ফোরিত হয়েছে। ঘটনাস্থলে বন্দরের শ্রমিকসহ প্রায় ৩০০ লোকের জমায়েত হয়েছিল। বোমা বিস্ফোরণের ঘটনায়  পুলিশসহ উভয়পক্ষের ৫ থেকে ৬ জন আহত হয়েছে আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এদিকে সংঘর্ষের খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ শুরু করে পুলিশ। এ সময় ‍দুই জনকে আটক করে তারা। 

এএসপি জুয়েল  ইমরান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়