ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আত্মহত্যার প্ররোচনা দেওয়ায় সৎ মাসহ গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৯ মার্চ ২০২২  
আত্মহত্যার প্ররোচনা দেওয়ায় সৎ মাসহ গ্রেপ্তার ৩

মারা যাওয়া সাগর আলী

ঢাকার ধামরাইয়ে সাগর আলী (২২) নামে এক যুবককে আত্মহত্যা প্ররোচনা দেওয়ার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৮ মার্চ) তাদেরকে মানিকগঞ্জের সিঙ্গাইরের ধল্লা বাজার ইউনিয়নের খাসেরচর (লাঙ্গুলিয়া) এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৯ মার্চ) গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন, নিহতের সৎ মা ফাহিমা (৪০), ফুপু হাজেরা বেগম (৪৮) ও চাচা ইসমাইল হোসেন (৪৪)। এছাড়া মামলায় নাম না জানা আরো দুইজনকে আসামি করা হয়েছে।

মারা যাওয়া সাগর আলী সিঙ্গাইরের ধল্লা বাজার ইউনিয়নের খাসেরচর (লাঙ্গুলিয়া) এলাকার বাসিন্দা ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, সাগর আলী ৪/৫ বছর লেবাননে চাকরি করে দেশে ফেরেন। এরপর থেকে তিনি বাড়িতে থেকে কৃষিকাজ করতেন। গত ২২ মার্চ তার দাদীর একটি স্বর্ণের চেইন হারানো গেলে তাতে সবাই সাগর আলীকে সন্দেহ করে। এছাড়া তার বাবা কবিরাজ ডেকে এনে চালপড়া খাওয়ানোর কথা বলেও ছেলেকে ভয় দেখান। এতে মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়েন সাগর আলী। গত ২৮ মার্চ সকাল ৬ থেকে ৭টার দিকে সাগর আলী ধামরাইয়ের চরসুঙ্গর এলাকার ধলেশ্বরী নদীর কাছে একটি গাছের সঙ্গে গামছা ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ঢাকার একটি হাসপাতালে পাঠায়।

ধামরাই থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান বলেন, ওই ঘটনায় নিহতের বোন তাসলিমা খাতুন সোমবার সন্ধ্যায় থানায় মামলা করেন। মামলা (নম্বর- ৪১)। মামলায় পাঁচ জনকে আসামি করা হয়েছে। অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (মঙ্গলবার) আসামিদের আদালতে পাঠানো হয়।

সাব্বির/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়