ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রধান শিক্ষককে পেটালেন কাউন্সিলর, বিক্ষোভ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ৩১ মার্চ ২০২২  
প্রধান শিক্ষককে পেটালেন কাউন্সিলর, বিক্ষোভ

কুষ্টিয়া শহরের লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে পেটানোর অভিযোগ উঠেছে পৌরসভার ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান আশার বিরুদ্ধে। এদিকে শিক্ষককে মারধরের প্রতিবাদে এবং দোষী কাউন্সিলরসহ তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, বিদ্যালয়ের পাশেই সিডিসির রাস্তা নির্মাণ হচ্ছে। কাউন্সিলর আশা ওই কাজের ইট, বালি, খোয়া বিদ্যালয়ের আঙ্গিনায় রেখে দীর্ঘ দিন ধরে পরিবেশ নষ্ট করছিলেন। এছাড়াও তিনি ক্লাস চলাকালীন  জোরপূর্বক রাস্তার কাজের জন্য পাইপে করে পানি নেওয়াসহ বিদ্যালয়ের বিদ্যুৎ ব্যবহার করছিলেন। এসব বিষয় নিষেধ করলে কাউন্সিলর আশাসহ কয়েকজন এসে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করে এবং তাকে মরধর করে আহত করে। 

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান মজনু জানান, কারোও অনুমতি না নিয়ে কাউন্সিলর আশা বিদ্যালয়ের মধ্যে সিডিসির রাস্তা নির্মাণের সামগ্রী রেখে পরিবেশ নষ্ট করেছেন। একই সঙ্গে সড়ক নির্মাণে ব্যবহৃত মেশিনারিজের কারণে শব্দ দূষণ হচ্ছিল। এসব বিষয়ে প্রধান শিক্ষক নিষেধ করলে তার উপরে হামলা চালায় এবং অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করেন কাউন্সিলর আশ। এটা একটি জঘন্যতম অপরাধ।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর আশার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

কাঞ্চন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়