ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইফতারি বিক্রি করছেন চিত্রনায়িকা মাহি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৫ এপ্রিল ২০২২   আপডেট: ১৬:১৫, ৫ এপ্রিল ২০২২
ইফতারি বিক্রি করছেন চিত্রনায়িকা মাহি

নিজ রেস্তোরাঁর ইফতার বিক্রির আয়োজনে অংশ নেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

গাজীপুরের প্রাণকেন্দ্র ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা এলাকায় রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। ‘ফারিশতা’ নামের রেস্তোরাঁটি এখনো আনুষ্ঠানিকভাবে চালু না হলেও এর সামনেই চলছে ইফতারি বিক্রি। রোজার দ্বিতীয় দিনে সোমবার (৪ এপ্রিল) সেখানে উপস্থিত হয়ে ইফতারি বিক্রি করেন মাহি। এসময় ফেসবুক লাইভেও আসেন তিনি।

জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, “আমি খুবই এক্সাইটেড। এটি আমাদের নিজেদের প্রতিষ্ঠান। অন্যরকম এক অনুভূতি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে মানে ঈদের আগের রাত। আপাতত প্রচারের অংশ হিসেবে ‘ফারিশতা’ থেকে ইফতারি বিক্রি চলছে।” এসময় সেখানে বিক্রি করা বিভিন্ন ইফতারের আইটেম দেখান তিনি।

এদিকে, চিত্রনায়িকা মাহি ইফতারি বিক্রি করছে- এমন খবর পেয়ে ভক্ত-সাধারণ মানুষ সেখানে উপস্থিত হয়ে ইফতারসামগ্রী কেনেন। ধারণা করা হচ্ছে, আজ (মঙ্গলবার) থেকে মানুষের সমাগম আরো বৃদ্ধি পাবে।

যদিও মাহিয়া মাহি গণমাধ্যমকে আগেই জানিয়েছেন, তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি-বিদেশি নানা ধরনের খাবারের পাশাপাশি রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়