ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিজিবির ওপর হামলা করে আসামি ছিনিয়ে নিলো নারীরা 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ৭ এপ্রিল ২০২২   আপডেট: ১৬:০৩, ৭ এপ্রিল ২০২২
বিজিবির ওপর হামলা করে আসামি ছিনিয়ে নিলো নারীরা 

কক্সবাজারের উখিয়া উপজেলায় সীমান্তরক্ষা বাহিনীর (বিজিবি) টহল দলের উপর হামলা করে আসামি ছিনিয়ে নেয়া হয়েছে। মো. বখতিয়ার (৪২) নামে এক ব্যক্তিকে ইয়াবাসহ আটকের পর হ্যান্ডকাফ পরিয়ে বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়ার সময় বিজিবির হাত থেকে স্থানীয় নারীরা তাদের ছিনিয়ে নেয়।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ৩৪ বিজিবির অধিনায়ক মো. মেহেদি হোসাইন কবির। মো. বখতিয়ার (৪২) উখিয়ার মৃত নুর মোহাম্মদের ছেলে।

৩৪ বিজিবি অধিনায়ক জানান, বুধবার (৬ এপ্রিল) দিবাগত রাতে ৮০ হাজার ইয়াবাসহ পাচারকারী বখতিয়ারকে আটক করে বিজিবির সদস্যরা। আটক করে ক্যাম্পে নিয়ে যাওয়ার সময় তার লোকজন উখিয়ার বালুখালীর পূর্ব ফাঁড়িরবিল এলাকায় বিজিবি সদস্যদের উপর হামলা করে। এ সময় নারী ও শিশুদের ব্যবহার করে ইট, পাথর ও দেশীয় অস্ত্র দিয়ে বিজিবি সদস্যের আঘাত করে। নারীরা বিজিবি সদস্যদের হাত ও শরীরে কামড় বসিয়ে ক্ষতবিক্ষত করে। বিজিবি সদস্যরা নারী ও শিশু বিবেচনায় বল প্রয়োগে বিরত থাকার সুযোগ নিয়ে বখতিয়ার ক্যান্ডকাফ ও ইয়াবাসহ পালিয়ে যায়।

মো. মেহেদি হোসাইন কবির জানান, মাদক ব্যবসায়ী ও সস্ত্রাসীদের সহায়তাকারী নারী বা বৃদ্ধ যেই হোক না কেন, তাদের সন্ত্রাসী হিসেবে বিবেচনা করা হবে এবং কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়