ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

চালককে হত্যা করে অটোরিকশা চুরি: ৩ জন গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ১২ এপ্রিল ২০২২  
চালককে হত্যা করে অটোরিকশা চুরি: ৩ জন গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে অটোরিকশার চালক আনোয়ার হোসেন আনুকে (৫০) গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ হত্যা করা হয়। এ হত্যার ২৪ ঘণ্টার মধ্যে হোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে শ্রীপুর থানা প্রাঙ্গণে সাংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমির হোসেন। 

সোমবার (১১ এপ্রিল) ময়মনসিংহের ভালুকা ও ধোবাউড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের মৃত ফরহাদ আলীর ছেলে রুহুল আমিন (২৪), সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নায়ায়ণদাহ গ্রামের শুক্কুর আলীর ছেলে আব্দুর রহিম (৩৪) এবং ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার চন্দ্রকোণা গ্রামের ফারুক হোসেনের ছেলে শরিফ আহমেদ (৩৫)।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আবু জাফর মোল্লা জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে খুনিদের অবস্থান নিশ্চিত করা হয়। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা জিজ্ঞাসাবাদে সব স্বীকার করেছে। তারা সিঁধ কেটে ঘরে ঢুকে অটোরিকশা চুরি করছিল। এ সময় শব্দ পেয়ে মালিক ও চালক আনোয়ার হোসেনের ঘুম ভেঙে গেলে প্রধান আসামি রুহুল আমিনকে চিনে ফেলে। পরে রুহুল তার সঙ্গে থাকা অপর দুইজনের সহযোগিতায় আনোয়ারের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। 

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আমতলী গ্রামে থেকে ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয় বলে জানান উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আবু জাফর মোল্লা।

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের অটোরিকশা চালক আনোয়ার হোসেনকে শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

রফিক/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়