ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুর্বৃত্তের গুলিতে বাবার কোলে থাকা মেয়ে নিহত, আটক এক

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৪ এপ্রিল ২০২২  
দুর্বৃত্তের গুলিতে বাবার কোলে থাকা মেয়ে নিহত, আটক এক

জান্নাতুল ফেরদাউস। ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে দুর্বৃত্তের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছর বয়সী শিশু জান্নাতুল ফেরদাউস নিহত হয়েছে। এ সময় শিশুটির বাবা মাওলানা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার ১৪ নম্বর হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।  

বেগমগঞ্জ মডেল থানার পুলিশ গুলিতে শিশু নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হলেও তার নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ। 

অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

নিহতের মামাতো ভাই ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুন বলেন, ‘মাটি কাটা নিয়ে বিরোধের জেরে বুধবার বিকেল ৫টার দিকে স্থানীয় রিমনের নেতৃত্বে তার বাহিনীর সদস্য রহিম, মহিন ও সুজনসহ ১০-১৫ জন অস্ত্রধারী মালেকার বাপের দোকান এলাকায় অবস্থিত আমার দোকানে এসে আমাকে গালিগালাজ করে। ওই সময় আমার মামা জাহের তার শিশু মেয়ে জান্নাতকে নিয়ে দোকানে আসেন চিপস আর চকলেট কিনে দেওয়ার জন্য। রিমন আমার মামাকে আমার দোকানে দেখে মামাকে গালমন্দ করে বলে তোর শেল্টারে এরা এসব করছে। এ কথা বলার সঙ্গে সঙ্গে আমাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।’

তিনি আরও বলেন, ‘এরপর মামা দোকান থেকে বের হয়ে বাড়ির দিকে যাত্রা করলে রিমন ও তার বাহিনীর সদস্যরা পিছন থেকে আবারও জান্নাত ও মামাকে লক্ষ্য করে গুলি করলে জান্নাত কানে, মাথায় এবং মামা চোখে গুলিবিদ্ধ হয়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে জান্নাত মারা যায়।’

/সুজন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়