ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মন্দিরে স্বর্ণালঙ্কার ছিনতাইকালে ২ নারী আটক 

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ১৬ এপ্রিল ২০২২  
মন্দিরে স্বর্ণালঙ্কার ছিনতাইকালে ২ নারী আটক 

আটককৃত দুই নারী

কুড়িগ্রামর নাগেশ্বরী উপজেলার মাদাইখাল কালী মন্দিরে পূজায় আসা নারীদের গলার অলঙ্কার ছিনতাইয়ের সময় দুই নারীকে স্থানীয়রা আটক করে পুলিশ দিয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে ছিনতাইকালে তাদের আটক করা হয়। তারা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার নাছিমনগর এলাকার বাসিন্দা সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) এবং সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২)। তারা শাখা-সিদুঁর পরে হিন্দু নারীর বেশে মন্দির প্রবেশ করে। সেখানে সুযোগ বুঝে সোনার চেইন ছিনতাই করে বলে অভিযোগ করেন পুজারীরা।

পুজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণচন্দ্র সরকার বলেন, শনিবার (১৬ এপ্রিল) পুজার অষ্টমী ও শেষ দিনে মন্দিরে ভক্তের সমাগম বেশি ঘটে। এ সুযাগ কাজে লাগিয়ে পুজারীর ছদ্মবেশে ভিড়ে ঢুকে ছিনতাই করছিল তারা।

দুপুরে মন্দিরের ভিতর পুজা-অর্চনা এবং বাইরে পশু বলিদান চলছিল। এ সময় কালীর পায়ে প্রণাম ও অর্ঘ্য প্রদানে দূর-দূরান্ত থেকে আসা পুরুষ ও নারী ভক্তরা এক পাশ দিয়ে মন্দিরে প্রবেশ করে অপরদিক দিয়ে বের হওয়ার সময় ভিড় জমে যায়। হঠাৎই সেখান থেকে কয়েকজন নারী ভক্ত তাদের স্বর্ণালঙ্কার হারিয়ে কান্না শুরু করেন।

মুহুর্তে স্বর্ণালঙ্কার হারানোর খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর আবারও দুইজন নারী ভক্তের গলা থেকে স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের সময় তারা দুইজন নারীকে ধরে ফেলেন। আটকৃতদের জনরোষ থেকে বাঁচাতে কমিটির হেফাজতে নেয়া হয়। পর নাগেশ্বরী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। 
 

সৈকত/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়