ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

গাংনীতে গুলিবর্ষণ, উপজেলা যুবলীগ সভাপতি আটক

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ১৯ এপ্রিল ২০২২   আপডেট: ১০:৪৮, ১৯ এপ্রিল ২০২২
গাংনীতে গুলিবর্ষণ, উপজেলা যুবলীগ সভাপতি আটক

মেহেরপুরের গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেনকে (৫২) আটক করেছে পুলিশ। 

সোমবার (১৮ এপ্রিল) গাংনী বাসস্ট্যান্ড সংলগ্ন জেলা পরিষদ মার্কেটে ব্যক্তিগত কার্যালয়ের সামনে গুলি বর্ষণের প্রতিবাদে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সড়ক অবরোধের প্রেক্ষিতে আটক তিনি আটক হন। 

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে করে গুলিবর্ষণের ঘটনায় মোশাররফ হোসেনকে গ্রেফতারের দাবিতে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সড়ক অবরোধের প্রেক্ষিতে তাকে আটক করে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোশাররফ হোসেনের ব্যক্তিগত কার্যালয়ের সামনে স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সিপুসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ নিয়ে এক পর্যায়ে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করেন যুবলীগ নেতা মোশাররফ। তবে গুলিতে কেউ আহত হননি। গুলির ঘটনায় উত্তেজিত আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তার অফিসে হামলা করে। এর এক পর্যায়ে নেতাকর্মীরা মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়ক অবরোধ করে মোশাররফ হোসেনকে গ্রেপ্তারের দাবি জানায়। অবরোধের কারণে প্রায় ঘন্টাব্যাপী এ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এর প্রেক্ষিতে মোশাররফকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। 

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, কেন গুলি করেছে এবং তার অস্ত্রের লাইসেন্স আছে কি না তা যাচাই করার জন্য মোশাররফ হোসেনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এদিকে নেতা-কর্মীদের আন্দোলনস্থলে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। 

এ বিষয়ে সাহিদুজ্জামান খোকন এমপি ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল যৌথ বিবৃতিতে বলেন, গাংনীতে বেশ কিছুদিন ধরে নানা রকম বিশৃঙ্খলা সৃষ্টি করছেন যুবলীগ নেতা মোশাররফ ও তার লোকজন। তার অফিসে অস্ত্রশস্ত্র নিয়ে সব সময় লোকজনকে ভয়ভীতি দেখানো হয়। যা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

মহাসিন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়