ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মদের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অন্তরকে খুন করে দুই বন্ধু

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ১৯ এপ্রিল ২০২২  
মদের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অন্তরকে খুন করে দুই বন্ধু

নাটোরে অন্তরকে খুনের অভিযোগে দুজনকে আটক করেছে র‌্যাব

নাটোরে মাদক নিয়ে বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয় অন্তরকে (২০)। ডেকে এনে মদের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করার পর শ্বাসরোধে তাকে হত্যা করে দুই বন্ধু। এ ঘটনায় দুই মূল অভিযুক্তকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে নাটোরে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, অন্তরের বাবা-মায়ের বিচ্ছেদ হয়েছে। দুই বন্ধুর সঙ্গে থাকত সে। শনিবার রাতে নাটোরের গুরুদাসপুর থানার ধারাবারিষা ইউনিয়নের উদবারিয়া দাখিল মাদ্রাসা চত্বরে ডেকে এনে মদের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে শ্বাসরোধে তাকে হত্যা করে তার দুই বন্ধু।

র‌্যাব নাটোর, পাবনা ও সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নওগাঁর আত্রাই থানার গোপালবাটি গ্রামের মৃত তাছের উদ্দিনের ছেলে মো. এরশাদ আলী ওরফে আকাশ এবং চাটমোহর থানার পাটচাটরা গ্রামের আকবর সরকারের ছেলে রিপন সরকারকে আটক করে। দীর্ঘদিন থেকে তারা অন্তরসহ চাটমোহরের মহেলা স্টেশনের পাশে গুয়াখাড়া বাজার এলাকায় বসবাস করত।

র‌্যাবের নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, রিপন সরকার মাদক ব্যবসায়ী। এরশাদ ও অন্তরের সঙ্গে তার ভালো সম্পর্ক। সম্প্রতি মাদক নিয়ে অন্তরের সঙ্গে রিপনের বিরোধ হয়। এর জের ধরে পরিকল্পিতভাবে তিন বোতল চোলাই মদসহ জরুরি কাজের কথা বলে উদবারিয়া দাখিল মাদ্রাসা চত্বরে ডেকে এনে অন্তরকে মদের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। পরে শ্বাসরোধে তাকে হত্যা করে দুই বন্ধু।

অন্তর চাটমোহরের পাতাইলহাট গ্রামের ছবের আলীর ছেলে। আটককৃত দুজনকে মঙ্গলবার বিকেলে গুরুদাসপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

আটক এরশাদ ও রিপন সরকার জিজ্ঞাসাবাদে অন্তরকে হত্যার কথা স্বীকার করেছে। পরে সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মের পূর্ব কোণ থেকে নিহতের পরিধেয় কালো শার্টসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে।

আরিফুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়