ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘২ ছেলেকে হত্যার পর ফ্যানে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা সাদিয়ার’

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ২৪ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:২৪, ২৪ এপ্রিল ২০২২
‘২ ছেলেকে হত্যার পর ফ্যানে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা সাদিয়ার’

নিজের দুই ছেলেকে হত্যা করে চলন্ত ফ্যানের মধ্যে মাথা দিয়ে মা সাদিয়া বেগম নিজেই আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। রোববার (২৪ এপ্রিল) বিকেলে তার কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

দুপুর ১২টার দিকে টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের পুনর্বাসন এলাকা থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শিশু দুটির মাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ওই দুই শিশুর নাম সাজিম (৬) ও দেড় বছরের সানি। তারা উপজেলা নিকরাইল ইউনিয়নের ১ নম্বর পুনর্বাসন এলাকার ইউসুফ মিয়ার ছেলে। 

প্রথমে পরিবারের সদস্যসহ স্থানীয়রা ধারণা করেছিলেন, ঘরের ভেতর ঘুমিয়ে থাকা অবস্থায় চলন্ত ফ্যান তাদের উপর খুলে পড়ে। এতে ওই দুই শিশুর মৃত্যু হয় এবং তাদের মা সাদিয়া আহত হয়। স্থানীয়রা জানান, সাদিয়া বেগমের তৃতীয় স্বামী ইউসুফ মিয়া এবং সাদিয়া ইউসুফের দ্বিতীয় স্ত্রী। 

নিহত শিশুদের নানি সূর্য বেগম জানান, তার জামাতা তাদের এখানে থেকে মাছ শিকার করে সংসার চালান। ভোরে তিনি মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। অনেক বেলা হলেও তার মেয়ে এবং নাতিদের সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করতে থাকেন। পরে তিনি তার জামাতাকে ফোন করে বিষয়টি জানান। ইউসুফ এসে টিনের বেড়া কেটে ঘরে ঢুকে দুই ছেলের মরদেহ এবং স্ত্রীকে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। পরে গুরুতর আহত অবস্থায় সাদিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা তানভীর আহমেদ জানান, মাথায় আঘাতপ্রাপ্ত সাদিয়াকে দুপুরে হাসপাতালে আনা হয়। মাথায় কয়েকটি সেলাই দেয়ার পর তাকে ভর্তি করা হয়েছে। 

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, সাদিয়া বেগম দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জেরে কষ্টের মধ্যে ছিলেন। সাদিয়ার ধারণা ছিল ভাই এবং ভাইয়ের স্ত্রী তার দুই ছেলেকে হত্যা করতে পারে। এ কারণে তিনি নিজেই ভোরে দুই ছেলেকে বালিশ চাপা দিয়ে হত্যা করেন। এরপর চলন্ত ফ্যানের মধ্যে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় ফ্যানের দুটি পাখা দুটি ভেঙে নিচে পড়ে যায়। বর্তমানে সাদিয়া টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। 

সাদিয়া দুই ছেলেকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান পুলিশ সুপার। 

কাওছার/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়