ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাবার কোলে শিশুকে হত্যা: আরেক আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৬ এপ্রিল ২০২২   আপডেট: ১৪:২০, ২৬ এপ্রিল ২০২২
বাবার কোলে শিশুকে হত্যা: আরেক আসামি গ্রেপ্তার

তাসফিয়া হত্যাকাণ্ডে গ্রেপ্তারকৃত আসামি পলাশ

নোয়াখালীর বেগমগঞ্জে হাজীপুর ইউনিয়নে বাবার কোলে শিশু তাসফিয়া আক্তারকে (৪) গুলি করে হত্যার ঘটনায় আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগে সোমবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার ফুলতলা গ্রাম থেকে জোবায়ের বিন নিজাম পলাশ (২৩) নামের ওই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত পলাশ উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের মো. মিজানের ছেলে।
পুলিশ সুপার জানান, আলোচিত শিশু তাফসিয়া হত্যা মামলার প্রধান আসামি মামুন উদ্দিন রিমন আদালতে ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার জবানবন্দিতে হত্যাকাণ্ডে জড়িত হিসেবে পলাশের নাম উঠে আসে।

গত ১৩ এপ্রিল বিকেলে শিশু তাসফিয়া আক্তারকে চিপস-জুস কিনে দিতে বেগমগঞ্জ উপজেলার হাজীপুর মালেকার বাপের দোকান এলাকায় যান তার বাবা প্রবাসী আবু জাহের। তিনি তাঁর ভাগ্নে আবদুল্লা আল-মামুনের দোকানে কথা বলছিলেন। এ সময় পূর্ববিরোধের জের ধরে রিমন কয়েকজন সহযোগীকে নিয়ে সেখানে হামলা চালান। জাহের তাঁর মেয়েকে কোলে নিয়ে পালানোর চেষ্টা করলে তাঁদের লক্ষ্য করে গুলি চালান রিমন। এতে শিশু তাসফিয়ার মাথা ও তার বাবা আবু জাহেরেরও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় মারা যায় তাসফিয়া।

এ ঘটনায় তাসফিয়ার খালু হুমায়ুন কবির বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় হত্যা মামলা করেন। মামলায় মোট ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলাটি বর্তমানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ তদন্ত করছে। এ মামলায় পুলিশ, র্যাব ও ডিবি পুলিশ এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছে।

সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়