ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফেনীতে ৪ প্রতিষ্ঠানের বিরুদ্ধে খাদ্য আদালতের মামলা

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ২৬ এপ্রিল ২০২২  
ফেনীতে ৪ প্রতিষ্ঠানের বিরুদ্ধে খাদ্য আদালতের মামলা

বিশুদ্ধ খাদ্য আদালতের অভিযান শুরুর প্রথম দিনে ফেনী শহরের নামিদামি চার প্রতিষ্ঠানকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অভিযোগে মামলা দেয়া হয়েছে। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে আদালতের নেতৃত্ব দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতাউল হক, মোহাম্মদ আকতারুজ্জামান ও মুহাম্মদ সিরাজ উদ্দিন।

দুপুর আড়াইটার দিকে ফেনী শহরের ট্রাংক রোডের রহমানিয়া হোটেলে অভিযান পরিচালনা করেন আদালত। সেখানে দেখা যায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা হচ্ছে। একই সঙ্গে বনফুল, রেস্টুরেন্ট ইন বিসমিল্লাহ ও চাইনিজ রেস্টুরেন্ট চিচলারেও খাদ্যে ভেজাল ও অনুমোদনহীন রঙ ব্যবহার করতে দেখা যায়। অভিযানে হোটেল মালিকের বিরুদ্ধে মামলা দায়ের ও সমন জারি করা হয়। একইসঙ্গে নবী রেস্টুরেন্ট, সুপার শপহোম প্লাস, স্টার লাইন ও জালালিয়া সুইটসকে সতর্ক করে দেয়া হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন ভোক্তা সংরক্ষণ অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা, জেলা খাদ্য নিরাপত্তা কর্মকর্তা আফিফা সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই প্রু মারমা, র‌্যাবের কর্মকর্তা কামাল উদ্দিনের নেতৃত্বে একটি টিম।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান বলেন, সারা দেশের মতো ফেনীতে বিশুদ্ধ খাদ্য আদালতের অভিযান শুরু হয়েছে। ফেনী জেলায় যেখানে যত্রতত্র হোটেল, রেস্টুরেন্ট এবং কারখানা গড়ে উঠেছে; এসব প্রতিষ্ঠানে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

সৌরভ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়