ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

কুড়িগ্রামে ঈদের কেনাকাটা করতে গিয়ে যুবক নিখোঁজ 

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২৭ এপ্রিল ২০২২  
কুড়িগ্রামে ঈদের কেনাকাটা করতে গিয়ে যুবক নিখোঁজ 

বাসা থেকে বাইরে যাওয়ার পর নিখোঁজ হন সোহাগ

মায়ের কাছ থেকে ৪ হাজার টাকা নিয়ে ঈদের কেনাকাটা করতে যান ইবনে হাবিব সোহাগ (২৭) নামের এক যুবক।  এর পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।  ঘটনার ৭ দিন অতিবাহিত হলেও এখনো সোহাগের সন্ধান পায়নি তার পরিবারের সদস্যরা।  

নিখোঁজ সোহাগ  কুড়িগ্রাম পৌর শহরের  হাসপাতাল পাড়ার বাসিন্দা বাবর আলীর ছেলে। 

জানা গেছে, সোহাগের বাবা মঙ্গলবার (২৬ এপ্রিল) ছেলের নিখোঁজ হওয়ার বিষয়ে কুড়িগ্রাম সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে বাবর আলী উল্লেখ করেছেন, গত ২০ এপ্রিল বিকেলে তার ছোট ছেলে সোহাগ মায়ের কাছ থেকে টাকা নিয়ে ঈদের কেনা-কাটা করার কথা বলে বাসা থেকে বের হয়।  এরপর সে আর বাসায় ফেরেনি।  পরে পরিচিত সব জায়গায় সোহাগের সন্ধানে খোঁজ খবর নেওয়া হয়। কিন্তু সোহাগের কোনো সন্ধান মেলেনি। 
বাবর আলীর প্রতিবেশিরা জানান, সোহাগ গত ৫ মাস ধরে মানসিক সমস্যায় ভুগছিলো। সে নিজ ঘরের ভিতর থেকে বাইরে বের হতো না।  কোনো বন্ধু-বান্ধবদের সঙ্গেও যোগাযোগ রাখত না। এলাকার কারও সঙ্গে তিনি কথা পর্যন্ত বলতেন না।

নিখোঁজ সোহাগের বাবা বলেন, 'আমার ছেলে এইচএসসি পাশ করার পর আর লেখাপড়া করতে চাইনি।  আমরাও জোড় করিনি।  কোনো কাজ কর্মও করতো না সে। সারাদিন নিজের ঘরে থাকতো। ঈদের মার্কেট করবে বলে সে তার মার কাছ থেকে টাকা নিয়ে বাসার বাইরে যায় সে।  আর ফিরে আসেনি।'

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) গোলাম মর্তুজা বলেন, 'আমরা নিখোঁজের বিষয়ে মঙ্গলবার জানতে পেরেছি। পরিবার থেকে অনেক বিলম্বে আমাদেরকে জানানো হয়েছে। আমরা নিখোঁজ যুবকের অবস্থান নিশ্চিতে সব ধরণের চেষ্টা চালাচ্ছি।'

বাদশাহ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়