ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজবাড়ীতে জাল নোটসহ আটক ৪

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ৩০ এপ্রিল ২০২২  
রাজবাড়ীতে জাল নোটসহ আটক ৪

রাজবাড়ীতে ৮৫ হাজার ৫০০ টাকার জাল নোট এবং জাল টাকা বিক্রির ১৮ হাজার ৯০০ টাকাসহ চার জনকে আটক করেছে পাংশা হাইওয়ে থানা পুলিশ। 

শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যার ৫.৩০ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তারা হলেন- ফরিদপুর জেলার কোতায়ালী থানার ফজলুল হকের স্ত্রী মমতাজ বেগম (৫০), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার আলতাফ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৪৫), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মো. জহির উদ্দিন মোল্লার ছেলে জামিন মোল্লা (২৮) ও ফরিদপুর জেলার কোতয়ালী থানার এনামুলের স্ত্রী শিউলি (২৩)।

এ সময় জাল ১০০০ টাকার ৭৬টি নোট এবং ৫০০ টাকার ১৫টি নোট যা সর্বমোট ৮৫ হাজার ৫০০ টাকা এবং জাল নোটের বিক্রিত অর্থ ৫০০ টাকার ২৮টি নোট, ২০০ টাকার ৪টি নোট, ১০০ টাকার ৪০টি নোট এবং ২০ টাকার ৫টি নোটসহ সর্বমোট ১৮ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়েছে। সেই সাথে তিনটি মোবাইল ফোন ও একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) রাত ৭টায় পাংশা হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা হাইওয়ে থানার সামনে একটি চেকপোস্ট বসানো হয়। ইফতারের কিছু সময় আগে বিকাল সাড়ে ৫টার দিকে একটি প্রাইভেট কার চেকপোস্ট দেখে উল্টো পথে পালানোর চেষ্টা করে। তখন ধাওয়া করে গাড়িটি ধরলে তাদের কাছ থেকে এই জাল টাকা ও জাল টাকার বিক্রিত অর্থ পাওয়া যায়।

সুকান্ত বিশ্বাস/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়