ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৬ মে ২০২২   আপডেট: ১২:৩৯, ৬ মে ২০২২
নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক সৌদি প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। উপজেলার নয় নম্বর নবীপুর ইউনিয়নে বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মো. ইউসুফ (৩২)। তিনি উপজেলার ৯ নম্বর নবীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিষ্ণপুর গ্রামের চোর্বাবাড়ির শরীয়ত উল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউসুফ সৌদি প্রবাসী। সম্পত্তি নিয়ে তার চাচাতো ভাইদের সঙ্গে তাদের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিরোধপূর্ণ জায়গা থেকে আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই সোহেল, রুবেল ও চাচা নুরনবীর সঙ্গে ইউসুফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে ইউসুফকে মারধর করেন সোহেল ও রুবেল। তাকে ছুরিকাঘাত করা হয়।

পরে স্বজনেরা ইউসুফকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সেনবাগ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, প্রাথমিকভাবে জানা যায়, বিরোধপূর্ণ জায়গা থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। শুক্রবার (৬ মে) ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও জানান, এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ৩  অভিযুক্তকে আটক করা হয়েছে। 

/সুজন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়