ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোগান্তিও বাড়ছে দৌলতদিয়ায় 

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ৭ মে ২০২২  
বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোগান্তিও বাড়ছে দৌলতদিয়ায় 

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোগান্তি বাড়ছে দৌলতদিয়া ফেরি ঘাটে। অপেক্ষার সময়ও দীর্ঘ হচ্ছে। বাড়ছে মানুষের ভোগান্তি। সকাল থেকেই ঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় থাকা নৈশকোচের সাথে যোগ হয়েছে সকালের ছেড়ে আসা বাস।

শনিবার (৭ মে) সকাল থেকে ঘাট এলাকা ঘুরে দেখা যায়, ঢাকা-খুলনা মহাসড়কের ৭ কিলোমিটার পর্যন্ত যানজট রয়েছে। বেলা বাড়ার সাথে সাথে সেই জট হয়েছে ১০ কিলোমিটার পর্যন্ত। পারাপারের অপেক্ষায় রয়েছে কয়েক হাজার যানবাহন। ব্যক্তিগত গাড়ির চাপও বৃদ্ধি পেয়েছে বেলা গড়ানোর সাথে সাথে। প্রায় ৪০০ প্রাইভেটকার রয়েছে পারাপারের অপেক্ষায়।

বাসযাত্রী শরীফুল ইসলাম বলেন, ‘এটা কোনো সিস্টেম হতে পারে না। আমরা প্রায় ১২ ঘণ্টা যানজটে বসে আছি। বাচ্চাদের নিয়ে বাসে বসে থাকা খুবই কষ্টসাধ্য।’

যাত্রী সেতু বলেন, আমার ছোট মেয়েকে নিয়ে রাত ১০টা থেকে বসে আছি। রাত পার করেছি। এখন সকাল ১১টা। গরম বাড়তেছে। গরমে আমার মেয়েটা অসুস্থ হয়ে পড়ছে। আরও কতক্ষণ বসে থাকতে হবে জানা নাই।

আরেক বাসের যাত্রী মিজান বলেন, আমি অলরেডি অফিস মিস করেছি। কালও অফিস করতে পারবো কিনা বুঝতেছি না। সারা বছর এই ঘাটের এই খারাপ অবস্থা থাকে।

বিআইডাব্লিউটিসি দৌলতদিয়া শাখার সহকারী ব্যবস্থাপক শিহাব উদ্দিন বলেন, ‘২১টি ফেরিই চলাচল করতেছে। ঘাটও সব চালু আছে। অতিরিক্ত চাপের কারণে এই যানজটের সৃষ্টি হয়েছে।’

সুকান্ত/এইচএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়