ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

‘জনগণের কাছে আ.লীগের গ্রহণযোগ্যতা বেড়েছে’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ৯ মে ২০২২  
‘জনগণের কাছে আ.লীগের গ্রহণযোগ্যতা বেড়েছে’

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন; তিনি তা বাস্তবায়ন করেন। তিনি বলেন, তৃণমূলে আ.লীগের ভোট বেড়েছে, জনগণের কাছে দলটির গ্রহণযোগ্যতা বেড়েছে।

সোমবার (৯ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা আ.লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। 

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইভিএমে স্বচ্ছ, সুন্দর ও অবাধ নিরপেক্ষ নির্বাচন চান। যেন সেই নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন ও কারচুপির অভিযোগ তুলতে না পারে। কারণ এই নির্বাচন নিয়ে নেতিবাচক প্রচারণায় দেশের ভাবমূর্তি যেন প্রশ্নবিদ্ধ হয়। 

তিনি বলেন, তৃণমূলে আমাদের সাংগঠনিক ভীতকে আরো মজবুত করতে হবে। নিজেদের মধ্যে যত সমস্যা আছে তা সাংগঠনিকভাবে সমাধান করতে হবে।

আল মাহমুদ স্বপন বলেন, আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগ, উপজেলা, বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নগুলোর সম্মেলন করতে চাই। কিছু ক্ষেত্রে জটিলতা সৃষ্টি হয়েছে। আজকের সভায় আমরা জটিলতা নিরসন করে জেলা ও উপজেলা আ.লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করবো। আমরা আমাদের টার্গেট অনুযায়ী কাজ করেছি।  

তিনি আরো বলেন, রাজনীতিতে ধামাচাপা দিয়ে কিছু করতে গেলে পরবর্তীতে তা ক্ষতির কারণ হয়। তাই যে সমস্যাগুলো আছে সেগুলোর সমাধান করে সর্বসম্মতভাবে কাজ করা হবে। 

সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, সহ সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন প্রমুখ। এ ছাড়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাইনুদ্দীন রুবেল/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়