ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদারীপুরে প্রতিবেশীকে মারধরের অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১৩ মে ২০২২   আপডেট: ১৪:০৬, ১৩ মে ২০২২
মাদারীপুরে প্রতিবেশীকে মারধরের অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

মাদারীপুরের কালকিনিতে একটি পরিবারের ওপর হামলার অভিযোগে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) রাতে কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ইসতিয়াক আশফাক রাসেল।

তিনি বলেন, কাউন্সিলরের প্রতিবেশী ঝন্টু মন্ডল বৃহস্পতিবার রাতে তার পরিবারের উপর হামলার লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। পরে মামলার প্রধান আসামি কাউন্সিলর আনোয়ার হোসেনকে রাতে নয়াকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করে। মামলার বাকি আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত বুধবার কালকিনির নয়াকান্দি এলাকায় ঝন্টু মন্ডল ও তার পরিবারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায় কাউন্সিলর আনোয়ার হোসেন, তার স্ত্রী রিক্তা বেগম ও তার ছেলেরা এই হামলায় চালায়। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কাউন্সিলরের স্ত্রী রিক্তা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দিচ্ছেন। কাউন্সিলর আনোয়ার তখন পাশে দাঁড়িয়ে স্ত্রীকে দূরে সরানোর চেষ্টা করছেন। তবে ঝন্টুর ছেলে উজ্জ্বল এ সময় মুঠোফোন বের করে ভিডিও করতে গেলে কাউন্সিলর আনোয়ার উজ্জ্বলের ন কেড়ে নিয়ে তাকে মাটিয়ে ফেলে বেধরক মারধর করেন। একটি ইট দিয়ে উজ্জ্বলের মাথা ফাটিয়ে দেন। 

পরে এ ঘটনায় ঝন্টু মন্ডল হামলাকারী কাউন্সিলর আনোয়ার হোসেন, তার ছেলে রিফাত বেপারি ও ভাতিজা সাব্বির বেপারির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়