ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্ত্রীর মর্যাদা চেয়ে পুলিশ সদস্যের বাড়িতে নারীর অনশন

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫১, ১৪ মে ২০২২   আপডেট: ০৭:৫৬, ১৪ মে ২০২২
স্ত্রীর মর্যাদা চেয়ে পুলিশ সদস্যের বাড়িতে নারীর অনশন

কুমিল্লায় স্ত্রীর মর্যাদার দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অনশন করছেন এক নারী। শুক্রবার (১৩ মে) সকালে বুড়িচং উপজেলার নারায়ণসার গ্রামে সিআইডিতে কর্মরত কনস্টেবল সোহেল রানার বাড়িতে ওই নারী অনশন শুরু করেন।

সোহেল রানা বর্তমানে বরগুনা জেলা সিআইডি পুলিশে কর্মরত আছেন বলে জানান ওই নারী।

ওই নারী অভিযোগ করেন, ১০ বছর আগে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে পড়ার সময় সোহেল রানার সাথে পরিচয় হয় তার। এরপর থেকে তাদের যোগাযোগ ছিলো। ১ বছর এক মাস আগে ঢাকার রামপুরা কাজী অফিসে ২ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন তারা। বিয়ের সময় সোহেল রানা জয়পুরহাটে চাকরি করতো, বিয়ের পর জয়পুরহাটে একটি বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন তারা। পরে ঢাকা ও সর্বশেষ দুই মাস আগে বরগুনা এলাকায় একটি বাসা ভাড়া নেন। 

তিনি আরো জানান, গত ২৬ এপ্রিল সোহেল রানা স্ত্রীকে বরগুনার ভাড়া বাসায় একা রেখে চলে আসেন। সোহেল রানার বাবা রফিকুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে বিষয়টি জানান তিনি। রফিকুল ইসলাম ছেলের সাথে কথা বলে সমাধান করবেন বলে ওই নারীকে আশ^স্ত করেন। কয়েকদিন আগে ডাকের মাধ্যমে ওই নারীকে ডিভোর্স লেটার পাঠান সোহেল রানা। এ বিষয়ে ওই নারী বরগুনা সিআইডি কার্যালয়েল সোহেল রানার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করনে। পরে  ওই নারী শুক্রবার সোহেল রানার গ্রামের বাড়িতে এসে অবস্থান নেন।  

সোহেল রানার মা জেবুনের নেছা বলেন, সকাল থেকে সোহেল রানার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন । তিন দিন আগে আমার ছেলে ফোন করে জানায়, একটি মেয়ে বিপদে ফেলে তাকে বিয়ে করতে বাধ্য করেছে। বর্তমানে সে মেয়েটিকে ডিভোর্স দিয়েছে। 

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আলম জানান, খবর পেয়ে দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বরগুনা জেলা সিআইডি পুলিশ সুপার তাপস কর্মকার বলেন, কনস্টেবল সোহেল রানার বিরুদ্ধে এক নারী লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে। কিছুদিন আগে ছুটিতে যায় সোহেল রানা। ছুটির মেয়াদ শেষ হলেও সে এখনো কর্মস্থলে ফেরেনি।

শরীফ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়