ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্ত্রী-সন্তানের পর চলে গেলেন আক্তারও

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১৫ মে ২০২২   আপডেট: ২০:০৭, ১৫ মে ২০২২
স্ত্রী-সন্তানের পর চলে গেলেন আক্তারও

স্ত্রী-সন্তানের পর চলে গেলেন রাজশাহীর পবা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মো. আক্তার (৩৫)। রোববার (১৫ মে) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে, সকালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ও ট্রাক্টরের চাপায় আক্তারের চার বছর বয়সী মেয়ে মরিয়ম জান্নাত (৪) ও নওগাঁর মান্দা উপজেলা যুবদলের সহসভাপতি আবদুল মান্নান (৪৮) নিহত হন। আহতাবস্থায় আক্তার ও তার স্ত্রী বিথি খাতুনকে (৩৩) উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী, আক্তার তার মেয়ে ও স্ত্রীকে মোটরসাইকেলে করে রাজশাহী শহর থেকে গ্রামের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার চণ্ডীপুরে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে রাজশাহীর পবা উপজেলার নওহাটা এলাকায় প্রথমে আবদুল মান্নানের মোটরসাইকেলের সঙ্গে আক্তারের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এরপর একটি ট্রাক্টর এসে দুই মোটরসাইকেলকেই চাপা দেয়। এতে একই পরিবারের তিনজনসহ মোটরসাইকেল দুটির চার আরোহীর সবাই মারা গেলেন।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, ‘দুর্ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়েছেন। তবে ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটিও থানায় নেওয়া হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হবে।’

আরো পড়ুন: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

তানজিমুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়