ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধানবোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৬ মে ২০২২  
ধানবোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

দিনাজপুরের বিরলে ধানবোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন।

রোববার (১৫ মে) রাত ১২ টার দিকে উপজেলার মঙ্গলপুর ইউনিয়নের মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের কাছে এ ঘটনা ঘটে। বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মঙ্গলপুর ইউনিয়নের রাকিব হাসান চৌধুরী (৪৪), ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভাংবাড়ী গ্রামের সাদ বিন ওসমান (২৪) ও একই গ্রামের তামিম ইসলাম (২৫)।

ওসি ফখরুল ইসলাম জানান, রাতে প্রাইভেটকারে দিনাজপুর শহর থেকে ভাংবাড়ী ফিরছিলেন সাদ ও তার মা এবং তামিম। পথে গাড়ির তেল শেষ হয়ে গেলে সাদ ও তামিম দেড় কিলোমিটারর দূরের একটি পাম্পে তেল কিনতে যান। সেখান থেকে ফেরার সময় কোনো যানবাহন না পেয়ে তারা সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় রাকিব মোটরসাইকেলে মঙ্গলপুর বাজারের দিকে যাচ্ছিলেন। দুইজনকে দাঁড়িয়ে থাকতে দেখে তিনি তাদের নিজের মোটরসাইকেলে তুলে নেন। কিছু দূর আগ্রসর হওয়ার পরই একটি ধানবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহগুলো ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করেছে পুলিশ।

মোসলেম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়