ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি ফরহাদ, সম্পাদক খালেক

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২২, ১৭ মে ২০২২  
মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি ফরহাদ, সম্পাদক খালেক

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং সাধারণ সম্পাদক গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক। তারা দুজনই দ্বিতীয়বারের মতো এ দায়িত্বে আসলেন। 

সোমবার (১৬ মে) বিকেল সাড়ে ৪টায় মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে সম্মেলনস্থলে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে কয়েকজনের নাম ঘোষণা করা হয়। 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এই ঘোষণা দেন। 

এর আগে, বেলা সাড়ে ১১টায় সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে মঞ্চে প্রবেশ করেন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, অ্যাড. গ্লোরিয়া ঝর্ণাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হসেন। সঞ্চালনা করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল বক্তৃতায় নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন আ.লীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের। 

বিকেলে দ্বিতীয় পর্বে জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচনের জন্য শুধুমাত্র কাউন্সিলরদের নিয়ে অধিবেশন শুরু হয়। 

২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এমএ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।

মহসিন আলী/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়