ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ট্রেনের বাথরুমে মিলল সাবেক বিজিবি সদস্যের লাশ

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১৭ মে ২০২২  
ট্রেনের বাথরুমে মিলল সাবেক বিজিবি সদস্যের লাশ

পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি ট্রেনের বাথরুম থেকে থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামের এক অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) সকাল ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসের একটি বগির বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। দিনাজপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া রাইজিংবিডিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মারা যাওয়া আব্দুল আজিজের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায়।  তার বাবার নাম মৃত মনির উদ্দীন শেখ।

পুলিশ জানায়, দ্রুতযান এক্সপ্রেস পঞ্চগড়ে পৌঁছানোর পর ট্রেনটি ওয়াশ করতে যান পরিচ্ছন্নতা কর্মী। এ সময় তিনি একটি বগির বাথরুম ভেতর থেকে লাগানো অবস্থায় দেখতে পান। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে স্টেশন কর্তৃপক্ষ পরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বাথরুমের দরজা খুলে মৃত অবস্থায় উদ্ধার করেন আব্দুল আজিজকে। বিষয়টি পঞ্চগড় বিজিবি-১৮ ব্যাটলিয়নে জানানো হলে বিজিবি সদস্যরা তাদের নিজস্ব অ্যাম্বুলেন্সে আব্দুল জলিলের লাশ নিয়ে যায়।

আব্দুল আজিজের ছেলে রাশেদ শেখ মিঠু মুঠোফোনে জানান, তার বাবা সর্বশেষ দিনাজপুরের ফুলবাড়ীতে চাকরি করতেন। বর্তমান সেখান থেকেই অবসর ভাতা তোলেন। এজন্য প্রায় সময় ঝিনাইদহের শৈলকুপা থেকে ফুলবাড়ী যেতে হয় তাকে। সোমবার ট্রেন যোগে সেখানেই যাচ্ছিলেন তিনি। কিন্তু গন্তব্যস্থলে নামার সুযোগ পাননি।

রেলওয়ে থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া বলেন, মৃত আব্দুল আজিজের সঙ্গে থাকা ভোটার আইডি কার্ড দেখে পরিচয় শনাক্ত করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোকজনিত কারণে তিনি মারা গিয়ে থাকতে পারেন।

নাঈম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়