ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড়িতে ঢুকে শিশুকে কুপিয়ে হত্যা, পরে ঘাতকের আত্মহত্যা

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ১৮ মে ২০২২  
বাড়িতে ঢুকে শিশুকে কুপিয়ে হত্যা, পরে ঘাতকের আত্মহত্যা

আল রাফসান

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতির ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে সদরপুর উপজেলা সদরের পোস্ট অফিসের সামনে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। 

সন্ধ্যা ৭টার দিকে ঘাতক এরশাদ মোল্যা আটরশি টিএন্ডটি টাওয়ারের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

নিহত শিশুটির নাম আল রাফসান (১০)। রাফসান স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের দুই ছেলের মধ্যে ছোট রাফসান।

একইসঙ্গে কুপিয়ে আহত করা হয় ওই ইউপি চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান বেগম রত্নাকে (৩৫)। তিনি ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী বলেন, দুর্বৃত্তরা কুপিয়ে জখম করায় রাফসান ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় আহত হয়েছে ইউপি চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির মরদেহ উদ্ধার করে সদরপুর থানায় রাখা হয়েছে। 

সদরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওমর ফয়সাল বলেন, শিশু রাফসানকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই সে মারা যায়। দিলজাহানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সোমবার (১৬ মে) সকালে ঢেউখালী ইউনিয়নের এরশাদ মোল্যার পারিবারিক দ্বন্দ্বের আপস মিমাংসার জন্য সালিশ বৈঠক হয়। ওই সালিশে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতি উপস্থিত ছিলেন। সালিশে এরশাদ মোল্যা তার স্ত্রীকে ছেড়ে দিতে চান। কিন্তু স্ত্রীর পরিবারের লোকজনের আপত্তি থাকায় স্ত্রীকে নিয়ে এরশাদ মোল্যার সংসার করতে হবে বলে সালিশে সিদ্ধান্ত দেওয়া হয়। বিষয়টি নিয়ে চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হয় এরশাদ মোল্যার।

এরই জের ধরে এরশাদ মোল্যা বুধবার (১৮ মে) বিকেলে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ঢুকে চেয়ারম্যানের শিশু ছেলে ও স্ত্রীকে কুপিয়ে জখম করে।  

ঘটনার পরপরই এরশাদ মোল্যাকে খুঁজতে বের হয় লোকজন। সন্ধ্যা ৭টার দিকে এরশাদ মোল্যা আটরশি টিএন্ডটি টাওয়ারের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

সদরপুর থানার এসআই নজরুল ইসলাম বলেন, ‘এরশাদ মোল্যা আটরশি টিএন্ডটি টাওয়ারের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। আমি ঘটনাস্থলে আছি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে।’ 

এ ব্যাপারে ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া সম্ভব হয়নি।
 

উজ্জ্বল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়