ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

স্কুল ছাত্র খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬ 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ১৯ মে ২০২২   আপডেট: ১৭:২৭, ১৯ মে ২০২২
স্কুল ছাত্র খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬ 

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে সহপাঠিদের ছুরিকাঘাতে ধ্রুব চন্দ্র দাস (১৬) নামে এক স্কুল ছাত্র  নিহতের ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে । এ ঘটনায় পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার (১৮ মে) রাতে ফতুল্লা মডেল থানায় নিহতের বাবা মাধব চন্দ্র দাস বাদী হয়ে মামলাটি করেন। 

মামলায় আসামিরা হলেন- ফতুল্লা থানার ইসদাইর বাজার এলাকার ইয়াসিন (১৬), ইসদাইর উকিলের বাড়ীর পিয়াশ দাস (১৬), রিপন (১৭), রুদ্র চন্দ্র দাস (১৬), অন্তু চন্দ্র শীল (১৬), জয় চন্দ্র দাস (১৭), প্রভাত (১৬), একই এলাকার তুহিন (২১), ফয়সাল (২১) ও হিমেল (১৯)।

মামলা সূত্রে জানা গেছে, ধ্রুব চন্দ্র দাস সোমবার  সন্ধ্যায় বাসায় বসে লেখাপাড়া করছিল। রাত ৮ টার দিকে রিপন ও রুদ্র চন্দ্র দাস ধ্রুবদের বাসায় আসে। এ সময় তারা তাদের অপর এক সহপাঠির জন্মদিনের গিফট কেনার কথা ধ্রুবকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে রাবেয়া স্কুলের সামনে শ্রী রিপন ও রুদ্র চন্দ্র দাসসহ অন্যরা মিলে ধ্রুবকে মারধর করে, কুপিয়ে আহত করে। এ সময় ইয়াসিন ধ্রুবকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে চাচা মিঠুন চন্দ্র দাস ও তুষার ধ্রুবকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে যান। সেখানে অবস্থার পরিবর্তন হলে ধ্রুবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সোয়া ১০টার দিকে চিকিৎসক ধ্রুবকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রথমে চারজনকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিয়াজুল হক দিপু জানান, নিহত স্কুল ছাত্রের বাবা মামলা করেছেন। ইতোমধ্যে পুলিশ এ মামলায় এজাহারভুক্ত ছয় আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে দুইজন ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিতে রাজি হয়েছেন। বাকি চার আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: ফতুল্লায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করলো সহপাঠীরা

রাকিব/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়