ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

গাজীপুর জেলা আ.লীগের সভাপতি মোজাম্মেল, সম্পাদক সবুজ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ১৯ মে ২০২২  
গাজীপুর জেলা আ.লীগের সভাপতি মোজাম্মেল, সম্পাদক সবুজ

গাজীপুর জেলা আওয়ামীলীগের আবারও দায়িত্ব পেয়েছেন আ ক ম মোজাম্মেল হক ও ইকবাল হোসেন সবুজ।

বৃহস্পতিবার (১৯ মে) জেলা আওয়ামীলীগের সম্মেলন চলাকালীন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নতুন সভাপতি ও সাধারণত সম্পাদকের নাম ঘোষণা করেন। 

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় পুনরায় সভাপতি নির্বাচিত হন গাজীপুর ১ আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আর প্রতিদ্বন্দ্বী করে সাধারণত সম্পাদক নির্বাচিত হন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।

সকাল ১১টায় ভাওয়াল রাজবাড়ী মাঠে সম্মেলনের উদ্বোধন করেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. আব্দুল রাজ্জাক। এরপর ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

বক্তব্যে ওবায়দুল কাদের নতুন নেতৃত্বের আহ্বান করেন। এতে নেতাকর্মীদের মাঝে বহুদিন পর নতুন নেতৃত্ব পাওয়ার আশা জাগে। কিন্তু পরে কমিটি অপরিবর্তিত থাকলে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে হতাশা দেখা যায়। বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা আনন্দ প্রকাশ করলেও তৃণমূল পর্যায়ের অনেকের মধ্যে ক্ষোভ দেখা গেছে। অনুষ্ঠান চলাকালে অনেক নেতাকর্মী অনুস্থানস্থল ত্যাগ করেন। পছন্দের প্রার্থীর ব্যানার ফেস্টুন খুলে ফেলতে দেখা যায়। 

গাজীপুর ৫ আসনের কাপাসিয়া ওয়ার্ড পর্যায়ের নাম প্রকাশের অনিচ্ছুক এক নেতা বলেন, ‘১৯ বছর পর গাজীপুরে সম্মেলন হলো। এতে নেতাকর্মীদের মধ্যে উৎসব বিরাজ করছিল। কমিটি ঘোষণা হওয়ার পর অনেকের মধ্যে ভেতরে ক্ষোভের সৃষ্টি হয়েছে। অথচ সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যেও বলা হয়েছিল জেলা কমিটিতে নতুনদের স্থান দেওয়া হোক। ভেবেছিলাম নিজের পছন্দের নেতা পদে আসবে। কিন্তু আগের কমিটি বহাল থাকলো।’  

সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, দলের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ সাইদ খোকন, ইকবাল হোসেন অপু এমপি, সিমিন হোসেন রিমি এমপি, শামসুন নাহার ভূঁইয়া এমপি প্রমুখ। 

১৯ বছর পর আজ বৃহস্পতিবার (১৯ মে) গাজীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো।  

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়