ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আমার বক্তব্যের বাস্তবায়ন করবো: ইসি কমিশনার হাবিব

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৫৭, ২০ মে ২০২২  
আমার বক্তব্যের বাস্তবায়ন করবো: ইসি কমিশনার হাবিব

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন কমিশনের ওপর কোনো ডাইরেকশন নাই। আমরা শতভাগ স্বাধীন। সঠিক কাজটাই আমরা করবো। 

তিনি বলেন, ‘আমি যে বক্তব্য দেবো, সেটা প্রমাণ ও বাস্তবায়ন করবো। আপনাদের মনে আস্থা অর্জন করবো। আমাদের ওপর অনেকের আস্থা আছে, অনেকের নেই। 

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে চৌগাছা উপজেলা পরিষদ সভাকক্ষে যশোরের চৌগাছা উপজেলা পরিষদ সভাকক্ষে জাতীয় স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন।

আহসান হাবিব খান বলেন, যার ভোট সে দেবে। যাকে খুশি তাকে দেবে- এই ব্যবস্থা করা আমাদের দায়িত্ব। যদি আমরা ইভিএম ব্যবহার করি তাহলে কোনোক্রমে কোনো ভুয়া ভোটার ভোট দিতে পারবে না। 

তিনি বলেন, আমরা একটা অবাধ, সুষ্ঠু সকল দলের অংশগ্রহণে আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে চাই। আমি নিরপেক্ষ, সকলের জন্য আমি সমান। হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খৃষ্টান এবং সকল পার্টির। আমরা নিরপেক্ষ প্লাটফর্ম, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবো ইনশা আল্লাহ। আমাদের ওপর কোন বাঁধা নেই, ডাইরেকশন নেই। 

যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনোয়ার হোসেন, ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন প্রমুখ।
 

রিটন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়