ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

বুফে ডিনার: ৩ হাজার টাকায় ১০০ আইটেম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫২, ২০ মে ২০২২  
বুফে ডিনার: ৩ হাজার টাকায় ১০০ আইটেম

ইন্ডিয়ান থেকে চাইনিজ, ইটালিয়ান থেকে লেবানিজ এবং ইউরোপীয় বৈচিত্র্যময় ফুড মেনুর বড় আয়োজন নিয়ে ভিন্নধর্মী ফুড ফেস্টিভ্যাল শুরু হয়েছে চট্টগ্রাম নগরীর তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাং’র লেগুনা রেস্টুরেন্টে। এখানে একশোর বেশি ম্যানুতে সাজানো অভিজাত পরিবেশে ফুড ফেস্টিভ্যালের বুফে ডিনার উপভোগ করা যাবে জনপ্রতি ৩০০০ টাকায়। এ ছাড়া নির্ধারিত ব্যাংকের কার্ড ব্যবহার করে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার উপভোগ করতে পারবেন অতিথিরা। 

দেশি-বিদেশী অতিথিদের ভিন্নধর্মী স্বাদের খাবারের অভিজ্ঞতা দিতে এই নগরের সবচেয়ে বড় বুফে আয়োজন নিয়ে বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যায় ‘সিল্ক রোড: চায়না টু ইউরোপ’ শিরোনামে ৭ দিন ব্যাপী এই ফুড ফেস্টিভ্যাল উদ্বোধন হয়েছে। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুড ফেস্টের উদ্বোধন করেন দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন র‌্যাংকস এফসি লিমিটেডের সিইও তানভীর শাহরিয়ার রিমন। এ ছাড়া উপস্থিত ছিলেন নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। 

সাত দিনব্যাপী শতাধিক মেনুর বুফে ডিনারের এই ফুড ফেস্টিভ্যালে থাকবে ভারতীয়, চাইনিজ, ইতালীয়, লেবানিজসহ এশিয়া এবং ইউরোপের ব্যতিক্রমী সব খাবারের আয়োজন। 

বিশেষ এই ফুড ফেস্টের মাধ্যমে দেশি-বিদেশি অতিথিদের কাছে আন্তর্জাতিক ফুড কালচারের সাথে পরিচিত করার পাশাপাশি মুখরোচক ব্যতিক্রমী স্বাদের অভিজ্ঞতা দিতে সক্ষম হবে। ১৯ মে থেকে ২৫ মে পর্যন্ত এ ফুড ফ্যাস্টিভ্যাল চলবে। 

 

রেজাউল করিম/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়