ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বসত বাড়ির উঠানে গাঁজার বাগান, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ২০ মে ২০২২  
বসত বাড়ির উঠানে গাঁজার বাগান, গ্রেপ্তার ২

নোয়াখালীর কবিরহাটে বসত বাড়ির উঠানে গাঁজার বাগান করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এনামুল হক (৩৫) ও কহিনুর বেগম (৩২) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনামুল হক কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে এবং কহিনুর বেগম উপজেলার পশ্চিম সোনাদিয়া গ্রামের কামাল হোসের স্ত্রী।  

শুক্রবার (২০ মে) গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, বাড়ির উঠানে গাঁজা চাষের খবর পেয়ে পশ্চিম সোনাদিয়া গ্রামের ঘাট মাঝি বাড়ির মো.কামাল হোসেনের বসত বাড়িতে রাতে অভিযান চালানো হয়। এ সময় কামালের বাড়িতে আটটি গাঁজা গাছ পাওয়া যায়। গাঁজার বাগান থেকে ১ কেজি ৫ শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। একই সাথে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। কামাল হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।  

ওসি জানান, পাঁচ কেজি ওজনের আটটি গাঁজা গাছ তুলে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  শুক্রবার আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। 

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়