ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

নরসিংদীতে তরুণী হেনস্থার ঘটনায় যুবক আটক 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ২১ মে ২০২২   আপডেট: ১২:৫৫, ২১ মে ২০২২
নরসিংদীতে তরুণী হেনস্থার ঘটনায় যুবক আটক 

নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণী হেনস্থার ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২০ মে) রাত নয়টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। 

এর আগে, গত বুধবার (১৮ মে) সকাল সাড়ে পাঁচটার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে  অশালীন পোষাক পরার অজুহাতে এক তরুণী ও তার দুই বন্ধুকে হেনস্থা করে স্থানীয় এক নারী ও কয়েজন যাত্রী। 

আটক হওয়া যুবকের নাম ইসমাইল ইসলাম (৩৫)। সে সদর উপজেলার বুদিয়ামারা এলাকার মৃত বাদল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও গণমাধ্যম সূত্রে জানা যায়, গত বুধবার সকাল সাড়ে পাঁচটায় রেলওয়ে স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে ঢাকাগামী ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন ভুক্তভোগী ওই তরুণী। এ সময় স্টেশনে অবস্থানরত এক মহিলা তরুণীর পোষাক দেখে বাজে মন্তব্য করেন। তরুণী জবাব দিলে মহিলার সঙ্গে তর্ক হয়। এক পর্যায়ে ওই মহিলা তরুণীর গায়ে হাত তুলতে গেলে তার দুই বন্ধু প্রতিবাদ করে। তখন স্টেশনে দাঁড়িয়ে থাকা কয়েকজন বখাটে তরুণীর দুই বন্ধুর সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে তরুণীকে টানাহেঁচড়া করে মহিলা। আত্মরক্ষার্থে ওই তরুণী বন্ধুদের নিয়ে স্টেশন মাস্টারের কক্ষে আশ্রয় নেন।

এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তীব্র সমালোচনা হয়। এরপর সেই ভিডিও দেখে শুক্রবার রাতে একজনকে আটক করে নরসিংদী সদর থানা পুলিশ। পরে তাকে রেলওয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( এসআই ) ইমায়েদুল জাহেদী জানান, হেনস্থার শিকার ওই তরুণীর পরনে আধুনিক পোশাক ছিল। তবে ঘটনার দিন ভুক্তভোগীরা লিখিত অভিযোগ করেনি। পরে তারা চলে যায়। শুক্রবার রাতে একজনকে আটক করেছি আমরা। ভুক্তভোগীদের একজনের খোঁজও ইতোমধ্যে পাওয়া গেছে। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে। 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) সাহেব আলী পাঠান জানান, আমরা একজনকে আটক করে ভৈরব রেলওয়ে থানা পুলিশের হাতে তুলে দিয়েছি। বাকি প্রক্রিয়া রেলওয়ে পুলিশ দেখবে।  
 

এইচ মাহমুদ/তারা 

সর্বশেষ

পাঠকপ্রিয়