ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অসুস্থ বৃদ্ধ প্রকৌশলীকে খুঁজে পাচ্ছে না পরিবার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ২১ মে ২০২২  
অসুস্থ বৃদ্ধ প্রকৌশলীকে খুঁজে পাচ্ছে না পরিবার

প্রকৌশলী আমিনুল ইসলাম

বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন বৃদ্ধ প্রকৌশলী আমিনুল ইসলাম (৫৩)। সন্ধ্যা হলেও বাড়ি ফেরেননি। এরপর শুরু খোঁজাখুঁজি। এরমধ্যে দুদিন পেরিয়ে গেছে। এখনো খোঁজ মেলেনি তার।

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর আনসার একাডেমি এলাকা থেকে গতকাল শুক্রবার (২০ মে) বিকেলের দিকে তিনি নিখোঁজ হন। 

নিখোঁজ প্রকৌশলী মো. আমিনুল ইসলাম গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর আনসার একাডেমি এলাকার গ্রিন টাওয়ারের ৩য় তলায় মেয়ের বাসায় থাকতেন। 

এ ঘটনায় নিখোঁজ প্রকৌশলীর মেয়ের জামাই মো. সাইয়েদ আলম বাদী হয়ে আজ শনিবার (২১ মে) কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, গতকাল বিকেলের দিকে ভাড়া বাসা থেকে হাঁটতে বেরিয়েছিলেন তিনি। এরপর সন্ধ্যার পরও তিনি বাসায় ফেরেননি। পরে আত্মীয় স্বজনের বাড়িসহ সবখানে খোঁজাখুঁজি করা হয়। এতেও সন্ধান না পাওয়ায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়।

এ বিষয়ে মেয়ের জামাই সাইয়েদ আলম বলেন, ‘আমার শ্বশুর খুবই অসুস্থ। তার মানসিক অবস্থাও ভালো নয়। বিকেলে হাঁটাহাঁটিও করেন বাড়ির আশপাশ পর্যন্তই। কিন্তু গতকাল বের হয়ে তিনি আর ফেরেননি। আমরা খুবই চিন্তিত হয়ে পড়েছি। অবিলম্বে তার সন্ধান চাই।’

কালিয়াকৈর থানার তদন্ত কর্মকর্তা আবুল বাশার জানান, গতকাল পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করেছেন। তাকে খোঁজা হচ্ছে কিন্তু এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।

রেজাউল করিম/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়