ঢাকা     মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||  আষাঢ় ১৪ ১৪২৯ ||  ২৮ জিলক্বদ ১৪৪৩

উপজেলা চেয়ারম্যানসহ ৪ নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি

হবিগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২১ মে ২০২২  
উপজেলা চেয়ারম্যানসহ ৪ নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি

হবিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়র পদে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় চার নেতাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাদের মধ্যে একজন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দুই জন সাবেক চেয়ারম্যান রয়েছেন। 

শনিবার (২১ মে) হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাড. মো. আবু জাহির এবং সাধারণ সম্পাদক অ্যাড. মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

অব্যাহতি প্রাপ্তরা হলেন- হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান ও চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ও তাদের নির্দেশে এই চার নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকরকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

এ ছাড়া চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আংগুর মিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

মামুন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়