ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২২ মে ২০২২  
ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ-২০২২  উদ্বোধন হয়েছে। রোববার (২২ মে) সকালে উদ্বোধন শেষে আলোচনা সভা এবং জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।

ঝালকাঠি জেলা প্রশাসন ও সদর উপজেলা রাজস্ব প্রশাসন আয়োজিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুননাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।

উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, ইসরাত জাহান সোনালী,  ঝালকাঠির সকারী কমিশনার (ভূমি) রিফাত আরা মৌরী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক  বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিন্তু এখনো অনেকে অনলাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গৃহীতাদের ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ থেকে পরিত্রানের জন্য সবাইকে  ই-সেবা গ্রহণ  সম্পর্কে ভালোভাবে জানতে হবে।

আলোচনা অনুষ্ঠান শেষে জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি), কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।

পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. আবুল বাসারসহ শ্রেষ্ঠ ৫ জন কর্মকর্তাদের হাতে সম্মাননা স্মারক এবং সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

/অলোক সাহা/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়