ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধের কারাদণ্ড

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২২ মে ২০২২   আপডেট: ১৬:১৩, ২২ মে ২০২২
গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধের কারাদণ্ড

মানিকগঞ্জের শিবালয়ে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলায় মো. আজিজ ওরফে বদু মিয়া (৪৫) নামে এক বৃদ্ধকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২২ মে) দুপুরে মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক বেগম তানিয়া কামাল আসামির উপস্থিতিতে এই রায় দেন।

মানিকগঞ্জের কোর্ট ইন্সপেক্টর আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত মো. আজিজ ওরফে বদুর বাড়ি শিবালয় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের খালিশা এলাকায়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১২ সালের ২৬শে এপ্রিল একই ইউনিয়নের দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন আজিজ ওরফে বদু। এসময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তিনি পালিয়ে যান।

এ ঘটনায় ওই বছরের ৫মে গৃহবধূর স্বামী বাদী হয়ে বদুর নাম উল্লেখ করে শিবালয় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন।

শিবালয় থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা হাসেম আলী ২০১২ সালের ৯ জুলাই আদালতে অভিযোগপত্র দেন। মামলায় ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এই রায় দেন।

চন্দন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়