ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উল্লাপাড়ায় ছাত্রলীগের ৩ নেতা কারাগারে

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ২৩ মে ২০২২  
উল্লাপাড়ায় ছাত্রলীগের ৩ নেতা কারাগারে

সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৩ মে) দুপুরে ছাত্রলীগের নেতারা আইনজীবীর মাধ্যমে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টে্রট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জেসমিন আক্তার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আত্মসমর্পণ করা আসামিরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুনসুর মুন, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুমন হোসেন।  

বিকেলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার এ তথ্য জানান। 

পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল রাতে উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় উপজেলা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা পুলিশের কাজে বাধা দেন। 

এই অভিযোগে ৩০ এপ্রিল উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন। 
 

রাসেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়