ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কাঁঠাল দিতে দেরি, গৃহকর্মীর দায়ের কোপে মারা গেলেন গৃহকর্ত্রী

নিজস্ব প্রতিবেদক,  চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ২৩ মে ২০২২  
কাঁঠাল দিতে দেরি, গৃহকর্মীর দায়ের কোপে মারা গেলেন গৃহকর্ত্রী

দেরিতে কাঁঠাল কেটে দেওয়াকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারীতে গৃহকর্মীর এলোপাতাড়ি দায়ের কোপে মর্জিনা বেগম (৫০) নামে এক গৃহকর্ত্রী খুন হয়েছেন। 

সোমবার (২৩ মে) দুপুরে উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের আমান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ গৃহকর্মী সঞ্চিতা চাকমাকে আটক করেছে। 

মৃত মর্জিনা বেগমের গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকায়। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানার শহিদুল হকের স্ত্রী। 

হাটহাজারী থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৫ দিন আগে গৃহকর্মী সঞ্চিতা চাকমা ওই বাড়িতে কাজ শুরু করেন। প্রায় সময় তার কাজের মান নিয়ে মর্জিনা বেগমের সঙ্গে ঝগড়া হতো। 

মর্জিনার স্বামী স্থানীয় একটি স্কুলের শিক্ষক। ঘটনার দিন সকালে তার স্বামী নাস্তা করে স্কুলে চলে যান। এ সময় মর্জিনা বেগম সঞ্চিতাকে কাঁঠাল কেটে দিতে বলেন। কিন্তু সে কাঁঠাল না কেটে সকালের নাস্তা তৈরি করছিল। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সঞ্চিতা দা দিয়ে মর্জিনার মাথায় এলোপাতাড়ি আঘাত করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর বাড়ির মালিক ও  প্রতিবেশীরা মর্জিনার স্বামীকে খবর দেন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। 

রেজাউল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়