ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

সিলেটে ওয়ালটনের হায়ার ও ডিলার কার্যক্রমের উপর দক্ষতা উন্নয়ন সভা অনুষ্ঠিত

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২২, ২৩ মে ২০২২   আপডেট: ২৩:২৩, ২৩ মে ২০২২
সিলেটে ওয়ালটনের হায়ার ও ডিলার কার্যক্রমের উপর দক্ষতা উন্নয়ন সভা অনুষ্ঠিত

সিলেটে ওয়ালটনের এফিসিয়েন্সি ডেভেলপমেন্ট প্রোগ্রাম অন হায়ার এন্ড ডিলার এক্টিভিটিস অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) সিলেট নগরীর দক্ষিণ সুরমার কুশিয়ারা কনভেনশন হলে দিনব্যাপী এ প্রোগ্রামের আয়োজন করে ওয়ালটন প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগ (ডিভিশন ৫)।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রায়হান বলেন, ‘ওয়ালটন হচ্ছে বাংলাদেশের গর্ব। ওয়ালটনই দেশে ইলেকট্রনিক্স পন্য উৎপাদনে শীর্ষে অবস্থান নিয়ে অন্তর্জাতিক বাজারেও বিশ্বমানের পণ্য সরবরাহ করছে। দেশে তৈরি ইলেকট্রনিক্স পণ্য রপ্তানি করে বাংলাদেশকে নিয়ে গেছে এক অনন্য উচ্চতায়। আমরা বিশ্বাস করি, বিশ্ব পরিমণ্ডলে ওয়ালটন শ্রেষ্ঠত্ব অর্জনের দ্বারপ্রান্তে। এই সাফল্য অর্জনে ওয়ালটনের প্রতিটি কর্মীকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।’

তিনি আরও বলেন, ‘ওয়ালটন প্লাজার ম্যানেজারগণ নিজ নিজ প্লাজার সিইও। তারা প্রত্যেকেই ওয়ালটনের চৌকস যোদ্ধা। এই যোদ্ধাদের মাধ্যমেই ওয়ালটন একের পর এক শ্রেষ্ঠত্ব অর্জন করে চলেছে। এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিভিশন ৫ এর চীফ ডিভিশনাল অফিসার ইমরোজ হায়দার খান। দিনব্যাপী অনুষ্ঠান উপস্থাপনা করেন ওয়ালটন প্লাজার ডিভিশনাল (ক্রেডিট) ম্যানেজার হুমায়ুন কবির হিমু।

প্রোগ্রামে ডিভিশন ৫ এর আওতাধীন সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার ও ব্রাহ্মণবাড়িয়ার ৫২ জন প্লাজা ম্যানেজার, ডেপুটি ম্যানেজার ডিলার এবং ডেপুটি ম্যানেজার হায়ারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

নূর আহমদ/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়