ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযানে আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৪ মে ২০২২  
সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযানে আটক ৪

সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ২৯৬  বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১২। এ সময় মাদক বেচা-কেনার কাজে ব্যবহৃত একটি ট্রাক ও নগদ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- উল্লাপাড়ার সলঙ্গা থানার গোলকপুর গ্রামের আশাদুল শেখ (২৫), কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার জসীম আলী (২৭), শাহ-জামাল (৪০) এবং মোস্তাফিন (১৯)।

মোস্তাফিজুর রহমান জানান, গোপন মাধ্যমে সংবাদ পেয়ে ভোরের কিছু আগে হাটিকুমরুল ইউনিয়নের গোলকপুর গ্রামের মাদক কারবারি রমিছা খাতুনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ১৮ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। 

তিনি আরো জানান, সকালে ঢাকা-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রামারচর এলাকায় অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে আরো একটি অভিযান চালিয়ে ২৯৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ৯ হাজার ৫০০ টাকা, চারটি মোবাইল ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের দুপুরে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। 

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়