ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

গৃহবধূর মৃত্যু: মায়ের দাবি ‘হত‌্যা’ শ্বশুর বাড়ি বলছে ‘আত্মহত্যা’ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ২৪ মে ২০২২  
গৃহবধূর মৃত্যু: মায়ের দাবি ‘হত‌্যা’ শ্বশুর বাড়ি বলছে ‘আত্মহত্যা’ 

ব্রাহ্মণবাড়িয়ায় জেসি আক্তার বিথি (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৩ মে) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে বিথিকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিথির মায়ের দাবি, শ্বশুর বাড়ির লোকদের নির্যাতনে বিথি মারা গেছে। তাকে হত‌্যা করা হয়েছে। অপরদিকে, বিথির শ্বশুর বাড়ির লোকদের দাবি, সে আত্মহত্যা করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, এক বছর আগে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাট দক্ষিণপাড়ার আল-আমিনের মেয়ে বিথির সাথে শহরের কান্দিপাড়ার সওদাগর হাটির এমদাদুল হকের ছেলে রাসেল মিয়ার বিয়ে বিয়ে হয়। রাসেল শহরের সড়ক বাজারে ব্যবসা করেন। বিয়ের পর থেকে বিথি ও রাসেলের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দাম্পত্য কলহ চলে আসছিল। সোমবার রাতে বিথি অসুস্থ হয়ে পড়লে রাসেল তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে বিথির মা হেলেনা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে স্বামী রাসেল ও তার পরিবারের লোকজন বিথিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো। সোমবার রাতে তিনি খবর পান বিথি মারা গেছেন। তিনি বলেন, স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের অত্যাচারে বিথি মারা গেছে।

রাসেলের বোন বিপাশা বলেন, সোমবার রাতে বিথি রাসেলের সাথে অভিমান করে ঘরে থাকা ১২টি প্যারাসিটামল খেয়ে ফেলে। সাথে সাথে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে ইসিজি করার পর কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। 

তিনি বলেন, আমরা তার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখনো কোনোপক্ষ থানায় মামলা দায়ের করেনি।

মাইনুদ্দীন রুবেল/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়