ঢাকা     বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২২ ১৪২৯ ||  ০৬ জিলহজ ১৪৪৩

কালীগঞ্জের তিন ইউনিয়নে ছাত্রলীগের নতুন কমিটি 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ২৫ মে ২০২২   আপডেট: ১০:৩৩, ২৫ মে ২০২২
কালীগঞ্জের তিন ইউনিয়নে ছাত্রলীগের নতুন কমিটি 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে ছাত্রলীগের নতুন তিনটি কমিটি দেওয়া হয়েছে। ইউনিয়নগুলো হলো বক্তারপুর, মোক্তারপুর ও নাগরী।

বুধবার (২৫ মে) কমিটির বিষয়টি যৌথভাবে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান। 

এর আগে মঙ্গলবার (২৪ মে) রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পদকের স্বাক্ষরিত তিনটি পৃথক চিঠিতে নতুন তিন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করা হয়। 

এতে বক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে মাহের হোসেন ও সাধারণ সম্পাদক মৃদুল মোল্লাহর নাম রয়েছে। এছাড়া মোক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হয়েছেন ইউসুফ মোড়ল ও সাধারণ সম্পাদক করা হয়েছে সজীব শেখকে। নাগরী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হয়েছেন মো. আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে নুরুল ইসলামের নাম রয়েছে।   

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান বলেন, কালীগঞ্জ উপজেলা শাখার অন্তর্গত তিনটি ইউনিয়নে ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে। এ কারণে সেখানে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ১ বছরের জন্য ৩ ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

সভাপতি মো. তানভীর মোল্লা বলেন, নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকদের অতি দ্রুত সময়ের মধ্যে স্ব-স্ব ইউনিয়নে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হয়েছে। 

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়