ঢাকা     মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||  আষাঢ় ১৪ ১৪২৯ ||  ২৮ জিলক্বদ ১৪৪৩

শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না : দুদু

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৬ মে ২০২২  
শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না : দুদু

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে লক্ষ্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না। তাকে পদত্যাগ করতে হবে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, নির্বাচন হবে, তবে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। তাকে পদত্যাগ করতে হবে, সংসদ ভেঙে দিতে হবে। প্রশাসনে পরিবর্তন আনতে হবে। তারপর নির্বাচন হবে।

বিএনপির আগামী সংসদ নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে দলের এই সিনিয়র নেতা বলেন, বিএনপি নির্বাচনে বিশ্বাসী দল। বিএনপি যতবার ক্ষমতায় গিয়েছে, প্রতিবার দেশের মানুষের কাছে ভোট নিয়ে গিয়েছে।

শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ৩৫ লাখ মামলা দিয়েছেন। শত শত মানুষ তাদের স্বজনদের পায় না। ইলিয়াস আলীসহ কত মানুষকে প্রশাসন ব্যবহার করে আপনারা গুম, হত্যা করেছেন, এরজন্য আপনাদের আদালতে দাঁড়াতে হবে। 

সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আপনারা সংযত হোন। ক্ষমতা সব সময় এক জায়গায় থাকে না। কালকে তো আবারও আমরা ক্ষমতায় আসবো। তখন কী হবে? এমন জায়গায় নিজেদের নিবেন না, যেখান থেকে ফিরতে পারবেন না।’ 

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে জেলা কৃষকদলের সভাপতি হারুনর রশিদ, পৌর বিএনপির সভাপতি তারেক আদনান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদল সভাপতি মহেবুল্লাহ আবু নুর উপস্থিত ছিলেন।
 

হিমেল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়