ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় বিএনপির ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩৭

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ২৭ মে ২০২২   আপডেট: ১০:০১, ২৭ মে ২০২২
খুলনায় বিএনপির ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩৭

খুলনায় পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপির ৮ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃস্পতিবার (২৬ মে) রাতে খুলনা সদর থানার এসআই বিশ্বজিৎ কুমার বোস বাদী হয়ে মামলাটি করেন। খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য জানিয়েছেন।

ওসি হাসান আল মামুন বলেন, মামলায় বিএনপি নেতা শফিকুল আলম তুহিনকে প্রধান আসামি করে ৯২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও সাত থেকে আটশ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে খুলনা থানাধীন ছয় নম্বর কে ডি ঘোষ রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ চলছিল। অন্যদিকে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বিকেল ৪টার দিকে দলীয় কার্যালয়ের সামনে চলছিল।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ডাক বাংলো মোড় থেকে ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে আসার সময় বিএনপি ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় পিকচার প্যালেস মোড় থেকে বিএনপি অফিস পর্যন্ত ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ এবং রাবার বুলেট নিক্ষেপ করে।

পুলিশ আরও জানায়, বিএনপির নেতাকর্মীদের ইট পাটকেলের আঘাতে ১৪ জন পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ ৩৭ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে। 

/নুরুজ্জামান/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়