ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

রাজশাহীতে মার্সেল ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ২৭ মে ২০২২   আপডেট: ২১:৩০, ২৭ মে ২০২২
রাজশাহীতে মার্সেল ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রাজশাহীর বানেশ্বরে মার্সেল ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ মে) বিকাল চারটায় বানেশ্বর সরকারি কলেজ মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

মার্সেলের সৌজন্যে বানেশ্বর ফুটবল একাডেমি এই টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্ট শেষে চাম্পিয়ন দলকে মার্সেলের সৌজন্যে একটি ফ্রিজ ও রানার আপ দলকে এলইডি টিভি পুরস্কার প্রদান করা হয়।

টুর্নামেন্টে অতিথির বক্তব্যে ওয়ালটন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার বলেন, ‘মার্সেল দেশিয় কোম্পানি। দেশ ও দেশের মানুষের জন্য এই কোম্পানি কাজ করছে। সুতরাং মার্সেল পণ্য আপনারা বেশি বেশি কিনবেন। ঘরের টাকা ঘরেই রাখবেন। এতে দেশ সমৃদ্ধ হবে। আর ঈদ উপলক্ষে আমাদের ক্যাম্পেইন চলবে। যেখানে বিশাল ছাড়ে আপনারা পণ্য কিনতে পারবেন। এছাড়া মার্সেল পণ্য কিনে ১০ লাখ টাকা পর্যন্ত নগদ উপহারের সুযোগ গ্রহণ করবেন।’

টুর্নামেন্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেলের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ড. মো সাখাওয়াত হোসেন, ওয়ালটন গ্রুপের সিএমও এবং জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক মো. ফিরোজ আলম, মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজালাল হোসেন মিলন, হাজী ওবাইদুল হক সন্সের স্বত্বাধিকারী মো. ওবাইদুল ইসলাম প্রমুখ।

এছাড়া টুর্নামেন্টে অতিথি হিসেবে উপস্থিত থেকে চলচ্চিত্র অভিনেতা ও ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান ও চিত্র নায়িকা অপু বিশ্বাস বক্তব্য রাখেন।

আমিন খান বলেন, ‘রাজশাহী বিভাগ পরিষ্কার-পরিচ্ছন্ন, সবুজ এলাকা। এখানকার মানুষগুলোও অনেক ভালো। যাদের ভালোবাসা আমাকে মুগ্ধ করে। আজকে এই কলেজ মাঠে দেশের ছেলেরা খেলছে। আমরা আমাদের দেশকে ভালোবাসি, দেশের সন্তানকে ভালোবাসি, দেশিয় পণ্যকেও ভালোবাসি। আমি নিজে দেশিয় পণ্য- মার্সেলের পণ্য ব্যবহার করি। আপনারাও দেশিয় পণ্য ব্যবহার করবেন। বিদেশি পণ্য বর্জন করবেন। এতে মার্সেলের মতো আরও দেশিয় কোম্পানি গড়ে উঠবে। যেখানে আপনাদের ছেলে-মেয়েরা কাজ করবে। দেশের হাজার হাজার কোটি টাকা দেশেই থাকবে। দেশ উন্নত হবে।’

চিত্র নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘আপনারা দেশিয় পণ্য ব্যবহার করুন। মার্সেলের পণ্য কিনে ধন্য হোন। দেশিয় সিনেমা ও সংস্কৃতিকে ভালোবাসুন।’

এই টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে কাঁঠালবাড়িয়া ফুটবল একাডেমির কাঁঠালবাড়িয়া একাদশ এবং সাব্বির একাদশ নরসিংদী গ্র্যান্ড ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে।

তানজিমুল/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়