ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২৮ মে ২০২২   আপডেট: ১৩:৩৫, ২৮ মে ২০২২
ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের গরাণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় আশরাফুল ইসলাম সোনা (৩৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  

শনিবার (২৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার গরানবাড়িয়ার কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি পুলিশ।

আশরাফুল ইসলাম সোনা সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত মোফাজ্জেল মোড়লের ছেলে। তিনি বিভিন্ন মৌসুমি পণ্যের ব্যবসা করতেন।

দেবহাটার সখিপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা জাকির হোসেন বলেন, আশরাফুল ইসলাম সোনা আজ (শনিবার) সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলে কালিগঞ্জের উদ্দেশ্যে বের হন। বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরাগামী একটি দ্রুতগামি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, আশরাফুল ইসলামের মরদেহ সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। থানায় এনে তার মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়