ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

শেরপুরে ৪২ হাসপাতাল-ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৯ মে ২০২২  
শেরপুরে ৪২ হাসপাতাল-ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

ছবি: রাইজিংবিডি

শেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৪২টি অনিবন্ধিত প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার (২৮ মে) দিনব্যাপী জেলা শহরের বটতলা থেকে সদর হাসপাতাল রোড, থানামোড়, সজবরখিলা ও খোয়ারপারসহ জেলার শ্রীবরদী, ঝিনাইগাতী, নালিতাবাড়ি ও নকলা উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে লাইসেন্স না থাকায় জেলা শহরের ঢাকা ল্যাব, সততা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, শেরপুর চক্ষু হাসপাতাল অ্যান্ড ফেকো সেন্টার, শেরপুর ইবনে সিনা জেনারেল প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, শাহজালাল হেলথকেয়ার প্যাথলজি ল্যাব, মমতাজ ডায়াগনস্টিক সেন্টার, শেরপুর ডায়াবেটিক সমিতি, আর এইচ ডায়াগনস্টিক সেন্টার, একতা স্পেশালাইজড হাসপাতাল, ইনসাফ ডায়াগনস্টিক সেন্টার, সিদ্দিক ডায়াগনস্টিক সেন্টার, খান ডায়াগনস্টিক সেন্টার, শিরিয়া ডায়াগনস্টিক সেন্টার, গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার, আল মদীনা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, জননী হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার, প্রযুক্তি ডায়াগনস্টিক সেন্টার, সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার, নেক্সাস ডায়াগনস্টিক সেন্টার, জনতা ডায়াগনস্টিক সেন্টার, আল বারাকা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, দারুশশিফা ইসলামিয়া হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, ঢাকা ল্যাব, হাজী নিয়ামতুল্লাহ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, সাফা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক, নিরাপদ জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া লাইসেন্স থাকার পরও নবায়ন না করায় বেশকিছু ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালকে আগামী ১৫ দিনের মধ্যে লাইসেন্স নবায়ন করার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে শ্রীবরদীতে ৬টা, ঝিনাইগাতী ৩, নালিতাবাড়ী ৫, নকলা উপজেলায় ২টি প্রতিষ্ঠানসহ মোট ৪২টি প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে।

শেরপুর জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে জেলার সব অবৈধ প্রাইভেট হাসপাতালের তালিকা তৈরি করে অভিযান পরিচালনা করা হচ্ছে। 

/তারিকুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়