ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সম্ভ্রম বাঁচাতে…

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৩১ মে ২০২২  
সম্ভ্রম বাঁচাতে…

সম্ভ্রম বাঁচাতে পুরুষের বিশেষ অঙ্গ কেটে দিতে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন এক নারী (৪০)। ওই নারীকে আহত অবস্থায় পুরুষটির সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোরের বড়াইগ্রামে সোমবার আনুমানিক রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে। 

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, পুরুষ এবং ভুক্তভোগী নারী প্রতিবেশী। রাতে দুজনের চিৎকার শুনে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে পুরুষটির অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই নারীর স্বামী দুই বছর আগে মারা গেছেন। দুই ছেলে ও এক মেয়ে ঢাকায় থাকেন। তাদের বিয়ে হয়ে যাওয়ায় তিনি একাই বাড়িতে বসবাস করতেন। 

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘অনেক আগে থেকেই ওই লোক আমাকে বিরক্ত করতো। আমি স্থানীয় প্রধানদের অনেকবার বলেছি। সোমবার রাতে আমি প্রকৃতির ডাকে বাইরে বের হলে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে সে  আমাকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে গলায় কামড় দিয়ে ও টিপে ধরে মেরে ফেলার চেষ্টা করে। আমি কোনো উপায় না দেখে তার পুরুষাঙ্গ কেটে দিয়েছি।’

এ দিকে অভিযোগ অস্বীকার করেছে পুরুষ ব্যক্তিটি। তার ভাষ্য ‘ওই নারী আমাকে ফোনে ডেকে নিয়ে যায়। আমি বাড়ির ভেতরে ঢোকার সাথে সাথে আমার পুরুষাঙ্গ কেটে দেয় সে।’

এ বিষয়ে বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, আমরা ঘটনাটি শুনেছি। থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।  
 

আরিফুল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়