ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাঙামাটিতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ৩১ মে ২০২২  
রাঙামাটিতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে রাঙামাটিতে বিএনপি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার (৩১ মে) দুপুরে শহরের কাঁঠালতলী এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ান, উপজাতীয় বিষয়ক সহ-সম্পাদক অব. লে. কর্নেল মনিষ দেওয়ান, সাবেক এমপি মনি স্বপন দেওয়ান, জেলা জাতীয়তাবাদী দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু নাছের, সাবেক সাধারণ সম্পাদক দীপন তালুকদারসহ দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকার দলীয় নেতাকর্মীরা মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করে দেশকে পঙ্গু করে ফেলেছে। যার ফলে দেশের নিত্যপণ্যের দাম আজ আকাশ ছোঁয়া। নিম্ন আয়ের মানুষ আজ না খেয়ে দিনযাপন করছে। এই সরকার গণতন্ত্র ধ্বংস, বাক স্বাধীনতা হরণ, গুম, খুন, অপহরণ, বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মামলা চালিয়ে দেশে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। এ সময় বিএনপি নেতারা সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আয়োজনের দাবি জানান।

বিজয় ধর/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়